ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা, ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় মাইক্রোবাস-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজিচালকহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সিএনজির আরও চার যাত্রী।

মঙ্গলবার (১৩ আগস্ট) দিনগত রাত ১০টার দিকে গাইবান্ধা-দাঁড়িয়াপুর সড়কের ঠাকুরের দীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই হলেন, সিএনজিচালক গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের মাঠের বাজারের মজনু মিয়ার ছেলে খোরশেদ আলম (৩৩) ও সিএনজির যাত্রী সুন্দরগঞ্জ উপজেলার ল্যাংরার বাজারের আবুল হোসেনের ছেলে রোমান মিয়া (২২)।

আহতদের মধ্যে গাইবান্ধা সদরের খোর্দ্দমালিবাড়ি গ্রামের লোকমান হোসেন (২৭) ও মাঠের পাড়ার আরিফ মিয়ার (৩০) নাম জানা গেছে। তারা দু’জন সিএনজির যাত্রী।

স্থানীয়রা জানায়, রাতে যাত্রীবাহী একটি সিএনজি গাইবান্ধা থেকে দাঁড়িয়াপুর বাজারের দিকে যাচ্ছিল। পথে ঠাকুরের দীঘি এলাকায় বিপরীতমুখী বিয়ের যাত্রীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক খোরশেদ নিহত হয়। এসময় আহত হয় চার সিএনজি যাত্রী। আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি যাত্রী রোমানের মৃত্যু হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহত দু’জনের মরদেহ ও মাইক্রোবাস-সিএনজি উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের মধ্যে গুরুতর দু'জনকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 এ ঘটনায় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad