ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
সড়ক দুর্ঘটনায় দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি নিহত

কুমিল্লা: ঈদ উদযাপন শেষে গ্রামের বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের ভবেরচর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি ও আয়কর আইনজীবী ফরিদ উদ্দিন আহমেদ (৬৫) । একই দুর্ঘটনায় তার ছেলের মেয়ে মাসরুকা (২) ঘটনাস্থলে নিহত হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুর্ঘটনায় আহত এড. ফরিদের মৃত্যু হয়। ওই দুর্ঘটনায় গুরুতর আহত ফরিদের স্ত্রী ও ছেলেকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জানান, ‘দেবিদ্বারের মোহাম্মদপুর গ্রামে ঈদুল আজহা উদযাপন শেষে এড.ফরিদ পরিবারের ৫ সদস্য নিয়ে একটি মাইক্রোবাসযোগে ঢাকায় ফিরছিলেন। ভবেরচর এলাকায় পৌঁছালে ট্রাক চাপায় তাদের বহনকারী মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ’ 

‘এতে ঘটনাস্থলেই তার ছেলের মেয়ে মাসরুকা আক্তার নিহত হন। এ সময় মারাত্মক আহত হন ফরিদ উদ্দিন আহমেদ, তার স্ত্রী ও ছেলে। ’

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকায় নেওয়ার পর রাত সোয়া ৮টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান এড. ফরিদ। নিহতের স্ত্রী ও ছেলেকে ঢামেকে ভর্তি করা হয়েছে। তাদেরও অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এসকে/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।