ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় গুজব ছড়ানোয় কলেজ শিক্ষকসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৯
বগুড়ায় গুজব ছড়ানোয় কলেজ শিক্ষকসহ আটক ২

বগুড়া: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পদ্মাসেতু নির্মাণকাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে একজন কলেজ শিক্ষকসহ দুইজনকে আটক করেছে সাইবার পুলিশের বগুড়ার একটি দল।

আটক দু’জন হলেন- শহরের ঝোপগাড়ি এলাকার আবু জাফর মণ্ডলের ছেলে ও বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক মাসুদুর রহমান টিটু (৪৮) ও আদমদীঘি উপজেলার পশ্চিম ছাতনী গ্রামের ছাদেকুল ইসলামের ছেলে বেনজুর আহমেদ (২৮)।

সোমবার (৫ আগস্ট) বিকেলে জেলার পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঞার পক্ষে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


 
সাইবার পুলিশ বগুড়ার ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিন বাংলানিউজকে জানান, সোমবার ভোরে বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মাসুদুর রহমান টিটুকে আটক করা হয়। তিনি কলেজে শিক্ষকতার পাশাপাশি বেনজুর অনলাইনে আউটসোর্সিংয়ের কাজ করতেন। অপরদিকে বেনজুর আহমেদকে শহরের জামিলনগর এলাকার ভাড়া বাসা থেকে আটক করা হয়।
 
সাইবার পুলিশের এই কর্মকর্তা জানান, কলেজ শিক্ষক টিটু ‘শুভেচ্ছা রহমান’ নামে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে এবং বেনজুর আহমেদ ‘সুন্দর ও বিশ্বসয়কর ভিডিও- Optime TV’ নামে পেজ খুলে গুজব ছড়াচ্ছিলেন। দু’জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ০২৪২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এমবিএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।