ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
তালায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপ‌জেলার মুড়াগাছা গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় খালেক সরদার (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। হামলায় গুরুতর আহত হয়েছেন নিহতের চাচা রাজ্জাক সরদার।

সোমবার (২২ জুলাই) সকাল ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে হামলাকারীরা।

নিহত খালেকের ফুফা সামাদ সরদার জানান, উপজেলার মুড়াগাছা গ্রামের ধোনা সরদারের সঙ্গে সাইদ সরদারের বাড়ি থেকে বের হওয়ার ঘরোয়া রাস্তা তৈরি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জেরে সোমবার সকালে ধোনা সরদারের ছেলে রহমত সরদার, স্ত্রী ইছামতী, দুই মেয়ে নুরি বেগম ও শরবানু বেগম এবং পুত্রবধূ হালিমা বেগম লোহার রড শাবল ও ইট দিয়ে প্রতিপক্ষ সাইদ সরদারের ছেলে খালেক সরদারকে পেটাতে থাকেন। এসময় খালেককে উদ্ধার করতে তার চাচা রাজ্জাক সরদার এগিয়ে গেলে তাকেও পিটিয়ে গুরুতর জখম করে হামলাকারীরা। গুরুতর আহত খালেক ও রাজ্জাককে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে গুরুতর আহত খালেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তালা থানার উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন বাংলা‌নিউজ‌কে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ হামলাকারীদের ধরতে অভিযানে নেমেছে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad