ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে কভার্ড ভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
শরীয়তপুরে কভার্ড ভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হাসপাতালে চিকিৎসাধীন গোলাম সরোয়ার। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় কভার্ড ভ্যানচাপায় গোলাম সরোয়ার (৩০) নামে নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (২৪) আহত হয়েছেন। 

শনিবার (২০ জুলাই) রাতে উপজেলার হোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন শরীয়তপুর-চাঁদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। সরোয়ার ফরিদপুর সদর উপজেলার বুকাইল গ্রামের এন্তাজ মল্লিকের ছেলে।

তিনি একটি ওষুধ কোম্পানির প্রতিনিধি ছিলেন। আহত সাইফুল শরীয়তপুর সদর উপজেলার আড়িগাও গ্রামের নয়ন মাদবরের ছেলে।  

শরীয়তপুর ফার্মাসিটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের সভাপতি ইউনুস আলী জানান, সরোয়ার শরীয়তপুরের ডামুড্যা উপজেলা থেকে পেশাগত দায়িত্ব পালন শেষে সাইফুলের ভাড়ায়চালিত মোটরসাইকেল যোগে শরীয়তপুর শহরে ফেরার পথে মাদারীপুরগামী একটি কভার্ড ভ্যান পেছন থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে সরোয়ার ও  সাইফুল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সরোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে হস্তান্তর করেন। পরে সরোয়ারকে ঢাকা নেওয়ার পথে রাত একটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা কভার্ড ভ্যানসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বাংলানিউজকে বলেন, কভার্ড ভ্যানসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী লাকী বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।