ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপির গাড়ি ভাঙচুর: নাসিক কাউন্সিলর সাদরিলসহ আটক ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমপির গাড়ি ভাঙচুর: নাসিক কাউন্সিলর সাদরিলসহ আটক ১০

নারায়ণগঞ্জ: সরকার দলীয় এক সংসদ সদস্যের (এমপি) গাড়ি ভাঙচুরের অভিযোগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিলসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। 

বুধবার (১৭ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার প্রবাসী কালুর বাড়ি থেকে তাদের আটক করা হয়।  

আটক গোলাম মোহাম্মদ সাদরিল নাসিকের ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির সাবেক এমপি মোহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলে।  

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা-২ আসনের এমপি সেলিমা আহমেদ মেরীর আত্মীয় সালাম বেগম ও তার স্বামী হাফেজ আহমেদ সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার কালুর বাড়ির চার তলায় ভাড়ায় বসবাস করেন। বিয়ের পর থেকেই দু’জনের মধ্যে পারিবারিক বিষয়ক নিয়ে একাধিক বার ঝগড়া হয়। ওই ঝগড়া সমাধানের জন্য রাত সাড়ে ৯টায় কুমিল্লা থেকে সিদ্ধিরগঞ্জে আসেন এমপি মেরী। বিচার সালিশ শেষে উভয় পক্ষকে মিলে যাওয়ার কথা বলে নিচতলায় চলে আসেন এমপি সেলিমা আহমেদ মেরী।

তখন ওই ঘরের দরজা জানালা বন্ধ করে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার শুরু করে হাফেজ আহমেদ। চিৎকার শোনে সাদরিল ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন বাড়িটি ঘেরাও করে ফেলে। পরে স্থানীয় লোকজনের ভয়ে এমপি গাড়িতে না ওঠে নিচ তলার একটি রুমে যান। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এমপিকে লাঞ্ছিত ও তার গাড়ির গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এমপি মেরীকে উদ্ধার করে। এ সময় সালমার বাবা জয়নাল আবেদীন ও খালাতো ভাই সোহেল উপস্থিত ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিমউদ্দিন বাংলানিউজকে জানান, গাড়ি ভাঙচুরের অভিযোগে সাদরিলকে আটক করা হয়েছে। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।