ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুষ নেওয়ার সময় সেটেলমেন্ট কর্মকর্তাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
ঘুষ নেওয়ার সময় সেটেলমেন্ট কর্মকর্তাসহ আটক ২

দিনাজপুর: দিনাজপুরে অভিযান চালিয়ে এক সেটেলমেন্ট কর্মকর্তাসহ ২ জনকে আটক করেছে জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় ঘুষের ২০ হাজার টাকা জব্দ করা হয়।

বুধবার (১৭ জুলাই) বিকেলে দিনাজপুর সদর উপজেলা সেটেলমেন্ট অফিসে দুদক এ অভিযান চালায়। অভিযানের নেতৃত্ব দেন দিনাজপুর সমন্বিত দুদক’র সহকারী পরিচালক আহসানুল কবির পলাশ।

আটকরা হলেন- সহকারী সেটেলমেন্ট অফিসার স. ম. আসাদুজ্জামান ফেরদৌস (৫৫) ও প্রসেস সার্ভেয়ার শহিদুল ইসলাম (৫২)।

দিনাজপুর সমন্বিত দুদক জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান বাংলানিউজকে জানান, তাদের কাছে অভিযোগ ছিল একটি জমির আপিল নিষ্পত্তির জন্য উপশহরের ৫নং ব্লকের জামিল উদ্দীনের ছেলে শাহিনের কাছে ৫০ হাজার টাকা ঘুষ চাওয়া হয়। বিকেলে ঘুষের ২০ হাজার টাকা নিয়ে যান শাহিন।

এরপরই দুদকের সহকারী পরিচালক আহসানুল কবিরের নেতৃত্বে সেটেলমেন্ট কার্যালয়ে অভিযানে যায় দুদক সদস্যরা। এ সময় ঘুষের ২০ হাজার টাকাসহ সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা ও আরও একজনকে আটক করা হয়। পরে সেখান থেকে বেশ কিছু ব্যাংকের জমা বহি, চেক ও কাগজপত্র উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এমআরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।