ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এইচএসসি পরীক্ষার ফল দেখা হলো না মইনুলের 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এইচএসসি পরীক্ষার ফল দেখা হলো না মইনুলের 

রাজশাহী: রাজশাহীসহ সারাদেশে একযোগে এইচএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে বুধবার (১৭ জুলাই)। কিন্তু সেই ফল দেখা হলো না এইচএসসি ফলপ্রার্থী মইনুল ইসলামের (১৮)।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে রাজশাহীর মোহনপুর উপজেলার বাজেদুল গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মইনুল জেলার বাগমারা উপজেলার কাচারিপাড়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে।  

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, লেখাপড়ার পাশাপাশি রডমিস্ত্রির কাজ করতো মইনুল। রডমিস্ত্রির কাজ করার জন্য সে বাদেজুল গ্রামের শহিদুল ইসলামের বাড়িতে যান। বিদ্যুতের সংযোগ দিয়ে লোহার রড কাটছিল সে। বিকেলে বিদ্যুতের সংযোগ সুইচ থেকে খুলতে গেলে বাম হাতের সঙ্গে বৈদ্যুতিক তার জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় সে। এ অবস্থায় তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়া দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে বলেও জানান মোহনপুর থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২২৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।