ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
কুষ্টিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় নারী নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় গুনজানা খাতুন (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নারীর সঙ্গে থাকা স্বাধীন নামে চার বছরের এক শিশু আহত হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) রাত ৮টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গুনজানা মিরপুর উপজেলার তালবাড়ীয়া এলাকার সামসুল হকের স্ত্রী।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৫টার দিকে গুনজানা খাতুন উপজেলার কাতলামারী এলাকায় মেয়ের জামাই বাড়ি যাচ্ছিলেন। এসময় রাস্তা পার হওয়ার সময় মেহেরপুর থেকে থেকে কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাস তাদের ধাক্কা দেয়।

শাশুড়ির মৃত্যুর বিষয়টি নিশ্চিত মেয়ের জামাই সুমন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর স্থানীদের সহায়তায় বিকেলে তাকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।