ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, জুলাই ৯, ২০১৯
মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত  প্রতীকী ছবি

মধুপুর (টাঙ্গাইল): মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। তারা হলেন- টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মাইনুল (৩২) ও মোহাম্মদ আলী (২৭)।

সোমবার (৮ জুলাই) বিকেলে নিহত দুই যুবকের পরিবারের সদস্যরা এ তথ্য জানান। তারা বলেন, ৭ জুলাই (রোববার) রাতে মালয়েশিয়ার জহুর বাহরু শহরের কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এ দু’জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- ধনবাড়ীর যদুনাথপুর ইউনিয়নের পাথালিয়া গ্রামের হাসমত আলীর ছেলে মাইনুল ও একই ইউনিয়নের নলহারা আকন্দবাড়ি গ্রামের আতাব আলীর ছেলে আলী।

যদুনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, মাইনুল প্রায় দশ বছরের বেশি সময় ধরে মালয়েশিয়ায় ফার্নিচার ও ডেকোরেশনের কাজ করতেন। চলতি বছরের মার্চ মাসে তিন মাস ছুটি কাটিয়ে আবারও মালয়েশিয়ায় যান তিনি।  

আর নলহারা গ্রামের আলী একবছর আগে বিদেশ যান বলে জানান ইউপি চেয়ারম্যান ফিরোজ।  

মাইনুলের ভাতিজা মঞ্জুরুল ইসলাম মিলন বাংলানিউজকে জানান, তার চাচার দুই ছেলে রয়েছে। তাদের একজন স্থানীয় হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র, অন্যজন দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান জানান, কোম্পানির কাজ শেষে বাসায় ফেরার পথে জহুর বাহরু জেলার মোয়া থানা এলাকায় লরির সঙ্গে ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ওই দু’জনের মৃত্যু হয়।

তবে যোগাযোগ করা হলে ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান বাংলানিউজকে জানান, তারা এখনও এ বিষয়ে কিছু জানেন না।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।