ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাগনভূঞায় মাদকসহ ট্রাক জব্দ, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
দাগনভূঞায় মাদকসহ ট্রাক জব্দ, আটক ১ মাদকদ্রব্যসহ আটক আলমগীর র‌্যাব হেফাজতে।

ফেনী: ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ আলমগীর হোসেন (৫৩) নামে মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় মাদকসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে।

শনিবার (৬ জুলাই) র‌্যাব-৭ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাব-৭ এর একটি দল ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় ফেনী থেকে নোয়াখালীগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেন। মাদকবিক্রেতারা ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকসহ কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার বড়দইন শাহাপুর গ্রামের চৌকিদার বাড়ির মৃত তাজুল ইসলাম ছেলে আলমগীরকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে ট্রাকের পেছনে সুকৌশলে লুকানো অবস্থায় ২৪৭ বোতল ফেনসিডিল, নয় কেজি ৫শ’ গ্রাম গাঁজাসহ ট্রাকটি জব্দ করা হয়।  

উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য তিন লাখ ৪২ হাজার টাকা ও জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। আটক আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। উদ্ধার হওয়া মাদকদ্রব্যসহ আটক আলমগীরকে দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।