ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালুপুর এলাকায় অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সান (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আলামিন (১৭) নামে তার এক বন্ধু।

সোমবার (১৭ জুন) সন্ধ্যা ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তার মৃত্যু হয়। এর আগে, বিকেলে শিবগঞ্জ-মনাকষা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

সান জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের সোহবুল আলীর ছেলে এবং আহত আলামিন একই এলাকার সামসুল আলী ছেলে।  

স্থানীয়রা জানান, বিকেলে শিবগঞ্জ থেকে মোটরসাইকেলে করে সান ও তার বন্ধু আলামিন বাড়ি ফিরছিল। পথে কালুপুর এলাকায় মনাকষাগামী একটি অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’জনই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তাদের অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দু’জনকেই রামেক হাসপাতালে পাঠানো হয়। পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সানের মৃত্যু হয়।  চিকিৎসাধীন রয়েছে আলামিন।  

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মো. মশিউর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।