ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন প্রতীকী ছবি

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মাদক ব্যবসায়ীর ধারালো অস্ত্রের আঘাতে মো. আরিফুল ইসলাম নামে (৩৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার (১৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের আটকাহনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ওই গ্রামের মৃত জালাল হোসেনের ছেলে এবং শোল্লা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়দের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন বাংলানিউজকে জানান, রোববার সন্ধ্যায় কয়েকজন মাদক ব্যবসায়ী ধারালো দেশীয় অস্ত্রসহ আরিফুলের বাড়ির সামনে অবস্থান নেয়। এ সময় আরিফুল বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসলে তারা ধাওয়া দেয়।

আরিফুল প্রাণে বাঁচতে দৌড়ে চাচার ঘরে ঢুকে পড়ে। সেখানেই কয়েকজন মিলে আরিফুলকে এলোপাথারি কুপিয়ে চলে যায় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এসআই আবুল হোসেন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ০৫০৮ ঘন্টা, ১৬ জুন ২০১৯
পিএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।