ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৌদি বাদশাহর সঙ্গে ধর্ম প্রতিমন্ত্রীর সাক্ষাৎ

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মে ৩১, ২০১৯
সৌদি বাদশাহর সঙ্গে ধর্ম প্রতিমন্ত্রীর সাক্ষাৎ সৌদি বাদশাহর সঙ্গে ধর্ম প্রতিমন্ত্রীর সাক্ষাৎ

মক্কা মুকাররমা: ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ সৌদি আরবের বাদশাহ  ও খাদেমুল হারামাইন আশ শারিফাইন সালমান বিন আব্দুল আজিজের সঙ্গে সাক্ষাত করেছেন। বৃহস্পতিবার (৩০ মে) রাত ৯টায় মক্কার রাজপ্রাসাদে তিনি বাদশাহর সঙ্গে সাক্ষাৎ করেন।

মুসলিম ওয়ার্ল্ড লিগ আয়োজিত তিনদিন ব্যাপী ‘কোরআন ও সুন্নাহর আলোকে  মধ্যপন্থা ও উদারতার মূল্যবোধ’ বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন শেষে বিভিন্ন দেশের অংশগ্রহণকারীদের সমন্বয়ে গঠিত একটি প্রতিনিধি দল সৌদি বাদশাহর সঙ্গে সাক্ষাৎ করেন। বাংলাদেশের পক্ষ থেকে প্রতিনিধিত্ব করেন ধর্ম প্রতিমন্ত্রী।

সাক্ষাতকালে সৌদি বাদশাহ  বাংলাদেশের বিষয়ে তার গভীর আগ্রহের কথা প্রকাশ করেন। ধর্ম প্রতিমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাকে সালাম ও শুভেচ্চা জানান।  প্রতিমন্ত্রী এ সময় মুসলিম উম্মার কল্যাণে সৌদি বাদশাহর উল্লেখযোগ্য অবদানের কথা স্মরণ করেন এবং সৌদি সরকার ও জনগণের প্রতি বাংলাদেশের জনগনের অকুন্ঠ  সমর্থন থাকবে বলে জানান।

সৌদি আরব থেকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘন্টা, মে ৩১, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।