ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাতীয় ঈদগাহে ঈদের জামাত সকাল সাড়ে ৮টায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মে ২৬, ২০১৯
জাতীয় ঈদগাহে ঈদের জামাত সকাল সাড়ে ৮টায় ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন/ছবি- শাকিল

ঢাকা: আসন্ন ঈদুল ফিতরে জাতীয় ঈদগাহে ঈদের জামাত সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

রোববার (২৬ মে) রাজধানীর নগর ভবনে জাতীয় ঈদগাহে ঈদের জামাতের সার্বিক কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে করার লক্ষ্যে সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বিভাগ, দপ্তর, সংস্থা ও প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন মেয়র। নগর ভবনে সভাকক্ষে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

বৈঠকে মেয়র বলেন, কমিটির চাঁদ দেখা সাপেক্ষে ঈদের জামাত ঈদের দিন সকাল সাড়ে ৮টায় জাতীয় ঈদগাহে অনুষ্ঠিত হবে। তবে যদি কোনো কারণে দুর্যোগপূর্ণ আবহাওয়ার সৃষ্টি হয় সেক্ষেত্রে ঈদের জামাত সকাল ৯টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, ঈদ জামাত ব্যবস্থাপনার সঙ্গে জড়িত সেবাদানকারী সব সংস্থার সঙ্গে বৈঠক করেছি। ঈদের জামাত সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে দ্রুততম সময়ের মধ্যে সর্বোচ্চ সার্বিক ব্যবস্থাপনা সম্পন্ন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।  

সব সংস্থা অত্যন্ত সুন্দরভাবে সুচারূভাবে আমাদের নাগরিকদের জন্য ঈদের জামাতের সার্বিক ব্যবস্থাপনা সম্পন্ন করতে সক্ষম হবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এসএমএকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।