ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস: টিকিট আছে, যাত্রী নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, মে ২০, ২০১৯
বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস: টিকিট আছে, যাত্রী নেই বাস ডিপোতে টিকিট নিয়ে বসে আছেন দায়িত্বরত কর্মী। ছবি: বাংলানিউজ

ঢাকা: এবারের ঈদযাত্রা অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি স্বস্তিদায়ক করতে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) ঈদ স্পেশাল সার্ভিসের পর্যাপ্ত টিকিট রয়েছে। তবে এখনও বিআরটিসি ডিপোতে বাসের টিকিট নিতে কোনো যাত্রীর দেখা মেলেনি।

সোমবার (২০ মে) সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানীর মতিঝিলে বিআরটিসি বাস ডিপোতে ঈদযাত্রার টিকিট নিতে একজন যাত্রীকেও দেখা যায়নি।

এর আগে বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমদ ভূঁইয়া জানিয়েছেন, ২০ মে থেকে ঈদুল ফিতরের বিআরটিসি ঈদ স্পেশাল সার্ভিসে টিকিট বিক্রি শুরু হবে।

বিআরটিসির মতিঝিল বাস ডিপোর টিকিট বিক্রেতা ওমর ফারুক মাহফুজ বাংলানিউজকে জানান, সোমবার বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিসের প্রথম দিন। তাই যাত্রীদের ভিড় নেই। তবে আশা করছি কয়েকদিন পর থেকে ঈদ স্পেশাল সার্ভিসে যাত্রীদের চাপ বাড়বে।  

যাত্রী নেই কেন এমন প্রশ্নের জবাবে মতিঝিল ডিপোর ট্রাফিক ইন্সপেক্টর জাফর আহমেদ বাংলানিউজকে বলেন, যাত্রীরা প্রথমে বেসরকারি পরিবহনের টিকিট নেওয়ার চেষ্টা করে। সেখানে টিকিট না পেয়ে পরে আমাদের কাছে আসে। আগামী দুই-তিন দিন পর থেকেই আশা করছি, বিআরটিসি বাস ডিপোতে যাত্রীর চাপ বাড়বে।

তিনি বলেন, মতিঝিল ডিপো থেকে নিয়মিত বাসের পাশাপাশি ঈদ যাত্রায় ১৩০টি বাস যুক্ত হবে। আর সাতটি বাস রিজার্ভ হিসেবে থাকবে। ইতোমধ্যে আমাদের সব প্রস্তুতি শেষ পর্যায়ে।

বিআরটিসি কাউন্টার সূত্রে জানা যায়, রাজধানীর মতিঝিল বাস ডিপো থেকে কুমিল্লার দাউদকান্দি, কিশোরগঞ্জের কটিয়াদী, মুন্সিগঞ্জের মাওয়া, খুলনা, পিরোজপুর, বেনাপোল, নালিতাবাড়ি, পাথরঘাটা, বগুড়া এবং রংপুরের টিকিট কিনতে পারবেন যাত্রীরা।  
 
বাংলাদেশর সময়: ১৩১০ ঘণ্টা, মে ২০, ২০১৯
আরকেআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।