ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, মে ১৩, ২০১৯
সিরাজগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের পৌর এলাকার মাছুমপুর মহল্লা থেকে মালিছা খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (১২ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মাছুমপুর মহল্লার একটি ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত মালিছা কামারখন্দ উপজেলার মুগবেলাই গ্রামের বিজিবি সদস্য গিয়াস উদ্দিনের মেয়ে ও সিরাজগঞ্জ শহরের সবুজ কানন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মালিছার মা মাছুমপুর মহল্লার আব্দুল মান্নানের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। গত তিনদিন আগে মেয়েকে বাসায় একা রেখে গ্রামের বাড়িতে ধান মাড়াইয়ের কাজ করতে যান মা। এ অবস্থায় রোববার সন্ধ্যার দিকে নিজ ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মালিছা। রাতে মা ঘরের দরজা খুলে মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

সদর থানার উপ-পরিদর্শক বদরুদ্দোজা জিমেল বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রাতেই ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৭২৮ ঘণ্টা, মে ১৩ ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।