ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে সাবেক স্ত্রীকে খুন করে যুবকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
গাজীপুরে সাবেক স্ত্রীকে খুন করে যুবকের আত্মহত্যা ...

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতুকিতলা এলাকায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করে একই ছুরি দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। 

শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শেরপুর সদর থানার মালিনপার গোনাইমিয়া এলাকার আসকর আলীর ছেলে মিকটুল মিয়া (৩৫) ও একই থানার মাইকপাড়া এলাকার ইনতাজ আলীর মেয়ে ফাহিমা আক্তার (৩০)।

তারা গাজীপুরের কালিয়াকৈরে বাসা ভাড়া করে থাকতো।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, পারিবারিকভাবে মিকটুল মিয়া ও ফাহিমা আক্তারের বিয়ে হয়। কিন্তু গত ৫-৬ মাস আগে গ্রামের বাড়িতে গ্রাম্য সালিশের মাধ্যমে তাদের বিচ্ছেদ হয়। এরপর ফাহিমা আক্তার কালিয়াকৈর উপজেলার হরতুকিতলা এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।  

শনিবার রাতে ফাহিমা আক্তারের ভাড়া বাসায় যান মিকটুলা মিয়া। এ সময় একটি ছুরি দিয়ে ফাহিমা আক্তারকে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। ফাহিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে মিকটুলা মিয়াকে ধাওয়া করেন। এক পর্যায়ে মিকটুলা মিয়া পালাতে না পেরে ছুরিটি তিনি নিজের পেটে ঢুকিয়ে দেন।  

স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মিকটুলা মিয়া নামে এক ব্যক্তি তার সাবেক স্ত্রীকে খুন করে নিজেও আত্মহত্যা করেছেন। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে সাবেক স্ত্রীকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন প্রাথমিকভাবে তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ০১৫৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।