ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৯
ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো এক  আরোহী। 

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৭টার সময় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের কালিকাপুর বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের আফসার আলীর ছেলে মজিবর রহমান পোকা (৫০) ও জাবেদ আলীর ছেলে ইয়ারুল ইসলাম (৩৫)।

আহত ব্যক্তির নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। আশঙ্কাজনক অবস্থায় তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল করিম বাংলানিউজকে জানান, মোটরসাইকেলে করে তিন যুবক যাচ্ছিলেন পথে পাবনা থেকে ঈশ্বরদীগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়।  
এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় ট্রাকের ধাক্কায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মজিবর রহমান পোকা মারা যান।  

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা আরও দুইজন আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে (পামেক) নেওয়ার পথে ইয়ারুল ইসলাম মারা যান। অপরজন চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, পুলিশ ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।  

নিহত মোটরসাইকেল আরোহীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা করেছে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯/আপডেট: ২৩১১ ঘণ্টা
জিপি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।