ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশখালীতে আচরণবিধি লঙ্ঘন, ৫ প্রার্থীকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
মহেশখালীতে আচরণবিধি লঙ্ঘন, ৫ প্রার্থীকে জরিমানা

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পাঁচ প্রার্থীকে ৪৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৯ মার্চ) দিনগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাতের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।

অর্থদণ্ডপ্রাপ্ত প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হোছাইন ইব্রাহীমকে (নৌকা) ৮ হাজার টাকা, চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শরীফ বাদশাকে (আনারস) ১৫ হাজার টাকা, সাজেদুল করিমকে (দোয়াত-কলম) ৮ হাজার টাকা, নারী ভাইস-চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা কাজলকে (কলস) ৮ হাজার টাকা ও অপর এক ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত বাংলানিউজকে বলেন, মহেশখালী পৌরসভা, বড় মহেশখালী, হোয়ানক, মাতারবাড়ি ও আশপাশের ইউনিয়নে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে এসব প্রার্থীরা গাড়িবহর নিয়ে শোডাউন, রাতের বেলায় গাড়িতে মাইক লাগিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল। এসব অভিযোগে তাদের জরিমানা করা হয়েছে।  

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে মহেশখালীতে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এসবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।