ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে গণপিটুনিতে ডাকাত নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
ঈশ্বরদীতে গণপিটুনিতে ডাকাত নিহত

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসীর গণপিটুনিতে এক ডাকাত (৩২) নিহত হয়েছেন।

শুক্রবার (১ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের প্রতিরাজপুরে তারা মালিথার বাড়িতে এ ঘটনা ঘটে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

 

মুলাডুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সেলিম মালিথা বাংলানিউজকে জানান, শুক্রবার দিবাগত রাতে পাঁচ-ছয় জনের একটি ডাকাত দল গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে মুলাডুলি ইউনিয়নের প্রতিরাজপুরে আওয়ামী লীগ নেতা তারা মালিথার বাড়িতে ঢুকে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় বাড়ির মালিকের চিৎকারে এলাকাবাসী ডাকাতদের ধাওয়া করলে অন্যরা পালিয়ে গেলেও একজনকে আটক করা হয়। এলাকাবাসী তাকে গণপিটুনি দিলে গুরুতর আহত হন তিনি।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ডাকাতকে  উদ্ধার করে ঈশ্বরদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

মুলাডুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য তারা মালিথা বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ও মেডিকেল অফিসার আবদুল্লাহ আল মাহমুদ বাংলানিউজকে জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।     

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, মার্চ ২০১৯/আপডেট: ০৯২৫ ঘণ্টা
ওএইচ/ আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।