ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় বাসের ধাক্কায় কিশোরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
উত্তরায় বাসের ধাক্কায় কিশোরের মৃত্যু

ঢাকা: রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় তানভীর (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উত্তরার পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টরে এ দুর্ঘটনা ঘটে। 

তানভীরের মামা সবুজ জানান, তিনি উত্তরা ১০ নম্বর সেক্টর ক্যানসার হাসপাতালের পাশে একটি বাসায় থাকেন। কিছুদিন আগে কুমিল্লার দাউদকান্দি থেকে তানভীর তার বাবা লাল মিয়ার সঙ্গে আমার বাসায় বেড়াতে আসে।

শনিবার বিকেলে বাসার সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় হঠাৎ একটি বাস তানভীরকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তানভীর একটি মাদ্রাসায় লেখাপড়া করতো।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদরর্শক (এসআই) মোহাম্মদ সাদেক বাংলানিউজকে জানান,  দু’টি যাত্রীবাহী বাস একটি অপরটিকে পাল্লা দিয়ে অতিক্রম করার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ওই কিশোরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। ঘাতক বাস দু’টি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। খোঁজ নিয়ে এ ব্যাপারে আইগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ফেরুয়ারি ২৩, ২০১৯
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।