ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘আপনাকে পুলিশের ক্ষমতা দেখাবো’-সার্জেন্ট মেহেদির হুমকি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
‘আপনাকে পুলিশের ক্ষমতা দেখাবো’-সার্জেন্ট মেহেদির হুমকি

ঢাকা: স্থান মহাখালী আমতলী মসজিদ গেট সংলগ্ন হকার্স মার্কেট। ফুটপাতের পাশেই মোটরসাইকেল নিয়ে দাঁড়ালেন চালক। পেছন থেকে হঠাৎ পিঠে চাপড় দিয়ে বলে উঠলেন, এইখানে মোবাইল না চেপে সামনে যান।

মোটরসাইকেলের চালক বললেন, ভালো করে বললেই হয়। আপনি গায়ে হাত দেন কেন?

এই কথা বলা মাত্র তেলে বেগুনে যেন জ্বলে ওঠেন সার্জেন্ট মেহেদি।

বলেন, পুলিশের সঙ্গে তর্ক করেন? আপনাকে পুলিশের ক্ষমতা দেখাবো। রাস্তায় পার্কিং করেছেন। মোটরসাইকেল থানায় নিয়ে যাবো। এখানে তো কোনো গাড়ি চলাচল করে না আপনি এভাবে বলছেন কেন? এ কথা শুনে তিনি অশ্রাব্য ভাষায় গালি দিতে শুরু করেন এবং মোটরসাইকেলে তালা লাগিয়ে দেন। উপস্থিত জনতা তাকে থামার অনুরোধ করলেও তিনি বকতে থাকেন।

এ সময় তিনি মোটরসাইকেলের চাবি ছিনিয়ে নিয়ে তার অধঃস্তন ট্রাফিক পুলিশকে দিয়েও নাজেহাল করান মোটরসাইকেলচালক সাংবাদিক ইকরাম-উদ দৌলাকে।  

আর এ ঘটনার পর অহেতুক তিনি অন্য চালকদেরও হেনস্তা করতে থাকেন। সড়কে যানবাহন চলাচলের জন্য নির্ধারিত দাগের বাইরে বাইক দাঁড় করানোকে অপরাধ হিসেবে দেখিয়ে ১৫৭ ধারার মামলা দিয়ে দেন ওই পুলিশ কর্মকর্তা। মোটরসাইকেলটি এভাবে রাখা ছিল।  ছবি-বাংলানিউজ

এ বিষয়ে গুলশান জোনের ট্রাফিকের ডিসি প্রবীর কুমারকে ফোন দিলে তিনি ফোন ধরেননি।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
ইইউডি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।