ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে শিশু সাইফা হত্যাকারীর বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
বরিশালে শিশু সাইফা হত্যাকারীর বিচার দাবিতে মানববন্ধন শিশু সাইফা হত্যাকারীর বিচার দাবিতে মানববন্ধন। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের বাবুগঞ্জে শিশু শ্রেণির শিক্ষার্থী উম্মে খায়ের সাইফাকে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যার প্রতিবাদ এবং দোষিদের বিচার দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী ও এলাকাবাসী।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা মোসা. আমিনা আক্তারের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সব শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

এ সময় তারা শিশু শ্রেণির শিক্ষার্থী সাইফার হত্যাকারী হিসেবে আগরপুর আলতাফ মেমোরিয়াল বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র রায়হানকে অভিযুক্ত করে তাকে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত ২৭ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে সাইফা তার খালা বাড়ির কাছে রাস্তায় পাশে দাঁড়িয়ে ছিলো। এ সময় রায়হান বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।