ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় ট্রলার ডুবির ৫ম দিনেও চলছে উদ্ধারকাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
মেঘনায় ট্রলার ডুবির ৫ম দিনেও চলছে উদ্ধারকাজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের মেঘনায় ট্রলার ডুবির পঞ্চম দিনে নিখোঁজ ২০ শ্রমিক ও ট্রলারের খোঁজে উদ্ধারকাজ চালাচ্ছে সংশ্লিষ্ট উদ্ধারকারীরা। 

শনিবার (১৯ জানুয়ারি) সকাল থেকে শুরু হয়েছে উদ্ধার অভিযান। পুলিশ, নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, নৌ-বাহিনীর ডুবুরি দল, বিআইডাব্লিউটিএ’র সদস্যরা উদ্ধারকাজে অংশ নিয়েছে।

 

প্রত্যয়, দুর্জয়, অগ্নি শাসক উদ্ধারকারী জাহাজ হিসাবে কাজ করছে। নৌবাহিনীর সাইট স্ক্যানার ‘সোনার’ ও ‘হাইড্রোগ্রাফিক সার্ভে’র মাধ্যমে পানির নিচে অবস্থান নির্ণয়ের চেষ্টা করছে।

গজারিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, ট্রলার ও নিখোঁজ ২০ শ্রমিকদের সন্ধানে উদ্ধারকাজ চলছে। তবে উদ্ধারকাজের কোনো আপডেট তথ্য নেই।

এর আগে, মঙ্গলবার (১৫ জানুয়ারি) ভোর ৪টার দিকে চর ঝাপটায় মালবাহী জাহাজের ধাক্কায় জাকির দেওয়ান নামের মাটি বোঝাই ট্রলারটি ডুবে যায়। ঘটনার দিন কোনো উদ্ধারকাজ চালানো হয়নি। বুধবার (১৬ জানুয়ারি) সকাল থেকে উদ্ধারকাজ শুরু হলেও এখনো কারও সন্ধান পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ সময় ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।