ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজার করে বাড়ি ফেরার পথে দোকান কর্মচারী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
বাজার করে বাড়ি ফেরার পথে দোকান কর্মচারী খুন ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে দায়িত্বপালন শেষে বাজার করে বাড়ি ফেরার পথে নেত্রকোণায় আশীষ কুমার সাহা (৪৮) নামে এক দোকান কর্মচারী খুন হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দিনগত রাত ১২ টার দিকে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

আশীষ জেলা সদরের আমতলা ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃত খিতিশ চন্দ্র সাহা’র ছেলে।

তিনি শহরের বড়বাজার এলাকার প্রতিমা বস্ত্রালয়ে কাজ করতেন।

এদিকে স্থানীয়দের কাছ থেকে হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান।

বাংলানিউজকে ওই পুলিশ কর্মকর্তারা জানান, প্রতিদিনের মতো কর্মস্থলে নিজের দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন দোকান কর্মচারী আশীষ। পরে পথিমধ্যে কে বা কারা তাকে নৃশংসভাবে হত্যা করে মরদেহ ফেলে রেখে চলে যায়।

রক্তমাখা মরদেহের পাশ থেকে তরিতরকারি ভর্তি একটি ব্যাগসহ একটি টর্চ লাইট, বিড়ির প্যাকেট উদ্ধার করে পুলিশ। তবে এ সময় নিহতের ব্যবহৃত মুঠোফোনটি পাওয়া যায়নি।

হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতার করতে অভিযানে নেমেছে পুলিশ। পাশাপাশি মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, ১৮ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।