ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চট্টগ্রামে বিএনপি নেতা মিলন গ্রেফতার 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
চট্টগ্রামে বিএনপি নেতা মিলন গ্রেফতার  চট্টগ্রামের চকবাজার থানার চট্টেশ্বরী এলাকার একটি বাসা থেকে আ ন ম এহসানুল হক মিলনকে গ্রেফতার করা হয়।

চাঁদপুর: বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ নভেম্বর) ভোরে বন্দরনগরীর চকবাজারের চট্টেশ্বরী রোডের এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে চাঁদপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। 

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এহসানুল হক মিলনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে তাকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।  

পুলিশ সূত্র জানায়, জেলা ডিবি পুলিশের একটি দল চট্টগ্রাম নগরের চকবাজার থানার ৪৫২, চট্টেশ্বরী রোডের ‘মমতাজ ছায়ানীড়’ নামে একটি বাসায় অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করা হয়।  

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের বিরুদ্ধে চাঁদপুরে আদালতে ২৮টি মামলা বিচারাধীন। গত মঙ্গলবার (২০ নভেম্বর) একটি মামলায় তার আদালতে হাজির হওয়ার কথা ছিল তার। কিন্তু ওইদিন আদালতে হাজির হননি তিনি।

জানা যায়, বেশ কয়েকটি মামলায় জামিনে ছিলেন মিলন। কিন্তু দীর্ঘদিন ধরে বিদেশে ছিলেন তিনি। তাই এসব মামলায় হাজিরা দিতে পারেননি। এসব মামলার বেশ কয়েকটিতে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

এদিকে আদালতে হাজিরার সময় নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কাছে আবেদন করেছেন এহছানুল হক মিলন। গত ১৮ নভেম্বর ‘আত্মগোপনে’ থাকা মিলনের সই করা চিঠি নিয়ে ইসিতে যান তার স্ত্রী নাজমুন্নাহার বেবী।  

বাংলাদেশ সময়: ০৬৩১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।