ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোমা তৈরির সময় বিস্ফোরণে এক ভাই আহত, দুই ভাই আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
বোমা তৈরির সময় বিস্ফোরণে এক ভাই আহত, দুই ভাই আটক উদ্ধার করা বিস্ফোরক। ছবি-বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় বোমা তৈরির সময় বিস্ফোরণে সোহাগ ছৈয়াল (২২) নামে এক যুবক আহত হয়েছেন। এ ঘটনায় তার আপন দুই ভাই কাঞ্চন ছৈয়াল (৩৩) ও মনির ছৈয়ালকে (২৮) আটক করেছে পুলিশ। 

সোমবার (১২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার প্রেমতলা নামক স্থানে এ বিস্ফোরণ হয়। সোহাগ, কাঞ্চন ও মনির উপজেলার পালং ইউনিয়ন পরিষদ এক নম্বর ওয়ার্ড সদস্য সামচেল হক ছৈয়ালের ছেলে।

 

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হুমায়ুন কবির জানান, সোমবার বিকেলে শরীয়তপুর সদর উপজেলার প্রেমতলা নামক স্থানে আলমগীর হোসেন ছৈয়ালের ওয়ার্কশপে বোমা তৈরি করছিলেন সোহাগ। এসময় বোমাটি বিস্ফোরিত হলে সোহাগ গুরুতর আহত হন। এ অবস্থায় সোহাগকে উদ্ধার করে গোপনে চিকিৎসার জন্য অজ্ঞাত স্থানে নিয়ে যায় স্বজনরা। খবর পেয়ে পালং মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে দোকান ও সামচেল হকের বাড়ি থেকে একটি তাজা বোমা, চারটি রামদা, পাঁচটি টেঁটা ও চারটি হকিস্টিক উদ্ধার করে। এ ঘটনার জড়িত সন্দেহে সোহাগের ভাই কাঞ্চন ও মনিরকে আটক করে পুলিশ। ওয়ার্কশপ মালিক আলমগীর আহত সোহাগের চাচাতো দাদা।  

তিনি আরো জানান, সামচেল ও সোহাগ পলাতক। তাদের আটক করার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ