ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
কুড়িগ্রামে ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের বিসিক শিল্পনগরী এলাকা থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা আক্তার (১৪) নামে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কুড়িগ্রাম-চিলমারী রেল লাইনের পাশ থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

জাহাঙ্গীর বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যাণ গ্রামের সৈয়দ আলীর ছেলে।

সে কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল।

আর সেলিনা কুড়িগ্রাম পৌর এলাকার ডাকুয়াপাড়া গ্রামের জবেদ আলীর মেয়ে। সে বেলগাছা ইউনিয়নের আমিন উদ্দিন দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত দুই শিক্ষার্থীই মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) থেকে নিখোঁজ ছিল। তারা আগে থেকে পরিচিতও ছিল।

বুধবার সকালে ওই এলাকার একটি পাম্প ঘরের পাশে দু’টি মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠায়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রওশন কবীর বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। এছাড়া নিহত দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও মনে হচ্ছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম বাংলানিউজকে বলেন, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্ত ও পরবর্তী অনুসন্ধানে প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এফইএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।