ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল যুবকের

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল যুবকের

ঈশ্বরদী (পাবনা): চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ওই ট্রেনেই কাটা পড়ে আল আমিন শেখ (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনে ঈশ্বরদী-ঢাকা রেলরুটের ঈশ্বরদী বাইপাস রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশ মরদেহ উদ্ধার করেছে।


  
নিহত যুবক ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল সরদারপাড়া গ্রামের আব্দুর রাকিব খাঁন এর ছেলে। তিনি কাঠমিস্ত্রির হেলপারের কাজ করতেন।  

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

পাকশী বিভাগীয় রেলওয়ে কন্ট্রোলার শহিদুল ইসলাম প্রিন্স বাংলানিউজকে জানান, নির্ধারিত সময় থেকে প্রায় ৫ ঘণ্টা দেরিতে চলাচল করছে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস। স্টপেজ না থাকার কারণে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সেপ্রেস ট্রেনটি ঈশ্বরদী বাইপাস স্টেশনে থামেনি। এসময় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ওই ট্রেনেই কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান আল আমিন। এসময় তার শরীর দ্বিখণ্ডিত হয়ে যায়।

এদিকে এ দুর্ঘটনার কারণে ঈশ্বরদী বাইপাস স্টেশনের ওপর দিয়ে যাওয়া যাত্রীবাহী দু’টি আন্তঃনগর ট্রেন, পাবনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর পাবনা এক্সপ্রেস ও রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস চলাচলে প্রায় ৩০ মিনিট দেরি হয়।  

এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত বাংলানিউজকে জানান, ঈশ্বরদী বাইপাস স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে দুর্ঘটনা ঘটাতে ট্রেন চলাচল কিছুটা বিঘ্নিত হয়। পরে রেললাইন থেকে মরদেহ উদ্ধার করে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।