ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডোমার বিদ্যুৎ অফিসের গাড়ি চালককে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
ডোমার বিদ্যুৎ অফিসের গাড়ি চালককে গলা কেটে হত্যা

নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলার বিদ্যুৎ অফিসের গাড়ি চালক স্বাধীন ইসলামকে (৩৫) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের উপর তলায় শয়নকক্ষ থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্বাধীন ইসলাম রংপুর কারমাইকেল কলেজ রোডের মো. বাবু ইসলামের ছেলে।

তিনি মাস্টার রোলে ডোমারে দীর্ঘ ৫ বছর ধরে বিদ্যুৎ অফিসের গাড়িচালক হিসেবে কর্মরত।

ডোমার বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী পরিচালক মো. সাইফুল মণ্ডল বাংলানিউজকে বলেন, উপজেলা পরিষদ মাঠ সংলগ্ন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের দ্বিতীয় তলার মেসের একটি কক্ষে তিনি ভাড়া থাকতেন। মঙ্গলবার সকাল থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়। এমনকি অফিসেও আসেননি। দিনভর তার কোনো সন্ধান না পাওয়ায় বিকেলে খোঁজ করতে তার ভাড়া রুমে অফিসের লোক পাঠাই। অফিসের লোকজন কক্ষের সামনে তার স্যান্ডেল দেখতে পেলেও রুমটির দরজা বাইরে থেকে তালাবদ্ধ ছিল। আমি থানায় খবর দিলে পুলিশ এসে শয়ন কক্ষের একটি জানালার কপাট ভেঙে ফেলে। এ সময় বিছানায় গলায় কাপড় পেঁচানো রক্তাক্ত মরদেহ পরে থাকতে দেখা যায়।  
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকছেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad