ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
সাভারে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ঢাকা (সাভার): সাভারে তুরাগ নদী থেকে নুসরাত জাহান দৃপ্তি (২১) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তুরাগ নদীর নবাবেরবাগ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দৃপ্তি দিনাজপুরের চিড়িরবন্দর থানার নওখৈর গ্রামের জব্বারের মেয়ে ও মিরপুর বঙ্গবন্ধুর ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

দৃপ্তির পরিবারের অভিযোগ, মিরপুর এক নম্বরের বুলেট নামে এক ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরে দৃপ্তির প্রেমের সম্পর্ক ছিল। সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে দৃপ্তির মোবাইল ফোনে কল করে তাকে ডেকে নিয়ে যায় বুলেট। পরে বিকেলে তুরাগ নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বাংলানিউজকে বলেন, নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ছেলেটি ওই শিক্ষার্থীকে বিয়ে করতে রাজি না হওয়ায় এর আগে মেয়েটি আত্মহত্যার চেষ্টা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হওয়ায় ওই ছেলে মেয়েটিকে আত্মহত্যার প্ররোচনা দিয়ে থাকতে পারে।  

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি আব্দুল আউয়াল।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad