ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে অস্ত্র মামলায় একজনের ১৭ বছর জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
নাটোরে অস্ত্র মামলায় একজনের ১৭ বছর জেল

নাটোর: নাটোরের সিংড়ায় অবৈধ অস্ত্র ও গোলাবারুদ নিজ হেফাজতে রাখার দায়ে আব্দুর রাজ্জাক (৩৮) নামে এক ব্যক্তিকে ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের স্পেশাল ট্রাইব্যুনাল আদালত-৩ এর বিচারক যুগ্ম জেলা জজ মো. নুরুজ্জামান সরকার এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আব্দুর রাজ্জাক সিংড়া উপজেলার পশ্চিম ভেংরী গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১১ সালের ২৪ অক্টোবর র‌্যাব-৫ এর একটি দল আব্দুর রাজ্জাকের বাড়িতে অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। এসময় রাজ্জাকের ঘরের ভেতরে থাকা একটি বাক্স থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি সাটারগান উদ্ধার করে।

এ ব্যাপারে মামলা হলে পুলিশ তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করে। পরে মামলাটি বিচারের জন্য এই আদালতে পাঠানো  হলে সাক্ষ্য প্রমাণ শেষে আদালতের বিচারক মো. নুরুজ্জামান সরকার এ আদেশ দেন।

 

নাটোর জজ কোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) শামছুন নাহার এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অস্ত্র মামলার দু’টি ধারায় আসামি আব্দুর রাজ্জাককে ১৭ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।