ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার্থীদের অপরাধে না জড়াতে আরএমপি কমিশনারের আহ্বান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
শিক্ষার্থীদের অপরাধে না জড়াতে আরএমপি কমিশনারের আহ্বান ট্রাফিক আইন, সাইবার অপরাধ ও সামাজিক মূল্যবোধ বিষয়ক আলোচনা সভা

রাজশাহী: শিক্ষার্থীদের কোনো অপরাধের সঙ্গে না জড়ানোর আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তার।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী কলেজ মিলনায়তনে ‘ট্রাফিক আইন, সাইবার অপরাধ ও সামাজিক মূল্যবোধ’ বিষয়ক এক আলোচনা সভায় প্রধান আতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

সভায় পুলিশ কমিশনার হাফিজ আক্তার বলেন, শিক্ষার্থীদের কোনো ধরনের আপরাধের সাথে জড়ানো যাবে না।

একজন মানুষ যদি কোন মামলায় পড়ে যায়, তবে সে কোনো সরকারি চাকরি পায় না, বিদেশেও যেতে পারে না। এসবের জন্য পুলিশের ক্লিয়ারেন্স লাগে। তাই কোনোভাবেই আপরাধী হওয়া যাবে না।

সভায় বিশেষ অতিথি ছিলেন আরএমপি বোয়ালিয়া জোনের উপ-কমিশনার আমির জাফর। সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান।  

সভায় ট্রাফিক সচেতনতা, সাইবার অপরাধ ও সামাজিক মূল্যবোধ বিষয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। পরে আইন মেনে চলার ব্যাপারে শিক্ষার্থীরা শপথবাক্য পাঠ করেন।

ট্রাফিক সচেতনতায় এর আগে রাজশাহী কলেজ থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাজশাহী কলেজ মিলনায়তনে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সনয়: ১৭১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।