ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে আড়াই মাসেও খোঁজ মেলেনি কলেজছাত্রের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
শেরপুরে আড়াই মাসেও খোঁজ মেলেনি কলেজছাত্রের শেরপুরে নিখোঁজ হ

শেরপুর: শেরপুরে নিখোঁজ হওয়ার আড়াই মাস হয়ে গেলেও এখনো খোঁজ মেলেনি কলেজছাত্র মোস্তাক হোসেনের (১৭)। মোস্তাক সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হারুয়াকান্দা গ্রামের মুকুল হোসেনের ছেলে। সে শেরপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, গত ১০ জুলাই (মঙ্গলবার) রাত ৮টার দিকে মোস্তাক বাড়ির পাশের দোকান যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর রাতে মোস্তাক বাড়ি ফিরে না এলে তার পরিবার সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে না পেয়ে ১২ জুলাই (বৃহস্পতিবার) সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা মুকুল হোসেন।

মোস্তাকের মুখমণ্ডল লম্বাটে, গায়ের রং কালো, উচ্চতা-৫ ফুট ৫ ইঞ্চি, বয়স ১৭ বছর। তার পরনে ছিল সাদা রঙের স্যান্ডো গেঞ্জি ও চেক লুঙি।

এর আগে রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে জেলা পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীমের  দ্বারস্থ হলে তিনি বিষয়টি  দেখার জন্য জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নওয়াজেশ আলীকে নির্দেশ দেন বলে বাংলানিউজকে জানান নিখোঁজের বাবা।  

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ১২ জুলাই নিখোজের বাবা শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার পর থেকে আমরা নিখোঁজের বিষয়ে বিভিন্ন জায়গায় খোঁজ নিচ্ছি। কিন্তু এখনও পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে তাকে খুঁজে পেতে সব ধরণের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।