ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাছের সঙ্গে শত্রুতা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
মাছের সঙ্গে শত্রুতা! মরে যাওয়া মাছ, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে শত্রুতা করে এক ব্যক্তির পুকুরে বিষ প্রয়োগ করেছে দুর্বৃত্তরা। এতে প্রায় এক লাখ টাকার মাছ মরে ভেসে উঠেছে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাতে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

 

মাছ চাষির নাম মমিনুল ইসলাম। মহানগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় তার বাড়ি। তিনি চকপাড়া এলাকায় প্রায় এক বিঘা আয়তনের ওই পুকুরটি ইজারা নিয়ে মাছ চাষ করেছিলেন।

বাংলানিউজকে মমিনুল ইসলাম বলেন, সোমবার রাতে কেউ শত্রুতা করে আমার পুকুরে বিষ ঢেলে দেয়। এতে মাছগুলো মরে ভেসে উঠে। পরে সকালে স্থানীয়রা দেখে আমাকে খবর দেয়। মাছ মরে যাওয়ায় আমার প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়েছে। মরা মাছগুলো মাটি খুড়ে পুঁতে ফেলা হয়েছে বলেও জানান তিনি।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় মাছ চাষি মমিনুল থানায় জিডি করেছেন। পুলিশ জড়িত ব্যক্তিকে শনাক্ত করার চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।