ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে সনাফ’র হরতাল প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
মৌলভীবাজারে সনাফ’র হরতাল প্রত্যাহার সচেতন নাগরিক ফোরাম (সনাফ) নামে সংগঠনটির প্রেস রিলিজ

মৌলভীবাজার: মৌলভীবাজারে মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে ডাকা বুধবারের (১৯ সেপ্টেম্বর) আধাবেলা হরতাল প্রত্যাহার করেছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ) নামের সংগঠনটি।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ৩টায় সংগঠনের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে হরতাল প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করা হয়।  

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ খালেদ সাইফুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক মুনাহিম কবীর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অচিরে মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপন করা হবে এ মর্মে পৌর মেয়র ফজলুর রহমানের আশ্বাসে হরতাল প্রত্যাহার করা হলো।

 

এর আগে সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দ্রুত মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতাল আহ্বান করে সংগঠনটির নেতারা।  

সংবাদ সম্মেলনের পর একই দাবিতে কাজ করে আসা সবক’টি সংগঠন এ হরতালের বিরোধীতা করে সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে। স্বাস্থ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী ইতোমধ্যে মেডিকেল কলেজের ঘোষণা দেয়ার পরও এ হরতাল কর্মসূচি নিয়ে জনরোষে পড়ে সংগঠনটি।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।