ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দোকানের সামনে গাড়ি রাখায় চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
দোকানের সামনে গাড়ি রাখায় চালককে পিটিয়ে হত্যার অভিযোগ হিউম্যান হলার চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

ঢাকা (সাভার): সাভারে দোকানের সামনে গাড়ি রাখায় আসলাম পাঠান (৪৫) নামের এক হিউম্যান হলার চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি। 

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকার মেসার্স জুয়েল স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে এ ঘটনা ঘটে।   

নিহত আসলাম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বাড়ইখালী খোরা কলেজ এলাকার মো. রশিদ পাঠানের ছেলে।

 

প্রত্যক্ষদর্শীরা বলেন, দোকানের সামনে গাড়ি রাখার জের ধরে মঙ্গলবার সকালে মেসার্স জুয়েল স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক জাকির হোসেন জুয়েলের সঙ্গে হিউম্যান হলারের মালিক আসলামের কথা কাটাকাটি হয়। এ সময় ওই দোকানের মালিক ও তার ভাই রুবেল চালক আসলামকে দোকানের ভেতর ধরে নিয়ে লোহার রড ও অ্যাঙ্গেল দিয়ে এলোপাতাড়িভাবে মারতে থাকে। এক পর্যায়ে আসলাম মাটিতে লুটিয়ে পড়লে তাকে গণস্বাস্থ্য হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আসলামকে মৃত ঘোষণা করেন।  

নিহতের ভাই সোহেল পাঠান বলেন, চার-পাঁচদিন আগে আমার ভাই নিরিবিলি বাসস্ট্যান্ডের মেসার্স জুয়েল স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে গাড়ি রেখেছিল। এ ঘটনায় দোকান মালিক গাড়ি সরাতে বললে আমার ভাই গাড়িটি সরিয়ে দেয়। কিন্তু আজ সকালে হঠাৎ করে আমার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে দোকান মালিক ও তার ভাই লোহার রড এবং অ্যাঙ্গেল দিয়ে এলোপাতাড়ি মেরে হত্যা করে।   

আশুলিয়া থানার উপ-পরর্দিশক (এসআই) বিজন কুমার দাস বলনে, এ খবর শুনে ঘটনাস্থল থেকে মরদহেটি উদ্ধার করে ময়নাতদন্তরে জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়ছে। দোকান মালিক পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।