ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
খিলক্ষেতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু  মোটরসাইকেলটিকে চাপা দেয় যাত্রীবাহী বাসটি। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন।  

সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে হোটেল লা মেরিডিয়ানের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে পড়ে থাকতে দেখে দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব-১) সদস্যরা।

নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৫০। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।  

র‌্যাব-১ এর মেজর মো. রাকিবুজ্জামান বাংলানিউজকে জানান, একটি অভিযানে যাওয়ার সময় হোটেল লা মেরিডিয়ানের সামনের রাস্তায় রক্তাক্ত অবস্থায় দুইজনকে পড়ে থাকতে দেখেন তারা। পথচারীরা ছবি তোলায় ব্যস্ত ছিলেন, তবে আহতদের হাসপাতালে নিয়ে যাননি কেউ-ই।

‘বিষয়টি দেখে আমরা আহতদের উদ্ধার করে দ্রুত কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাই। এরমধ্যে অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানোর পরামর্শ দেন। কিন্তু এখানে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। ’

তিনি বলেন, অনেক চেষ্টা করেও ওই ব্যক্তিকে বাঁচানো গেলো না। তার কোনো পরিচয়ও জানা যায়নি। তবে পকেটে অগ্রণী ব্যাংকের একটি এটিএম কার্ড পাওয়া গেছে, সেখানে নাম লেখা আছে- লাফিজুর রহমান।

যোগাযোগ করা হলে খিলক্ষেত থানার দায়িত্বরত কর্মকর্তা মো. মশিউর রহমান খান বাংলানিউজকে জানান, অ্যাপভিত্তিক একটি রাইড শেয়ারিংয়ের মোটরসাইকেলকে পেছন থেকে মহাখালীগামী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে চালকসহ আরোহী গুরুতর আহত হন। র‌্যাব সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।  

তবে ওই মোটরসাইকেলের চালক কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জানিয়ে মশিউর বলেন, স্নিগ্ধা নামে যাত্রীবাহী বাসটিকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এজেডএস/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।