ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত 

মুন্সিগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশে সড়ক দুর্ঘটনায় মো. আবুল কাসেম (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মো. ফরিদ (৩০) নাম অপর এক আরোহী। 

সোমবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে মহাসড়কের ভিটিকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কাসেম কুমিল্লা জেলার মির্জাপুর থানার গোড়াহীল নয়াপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে এবং আহত ফরিদ মাইনহাটি গ্রামের মো, জয়দর মিয়ার ছেলে।

তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, টাঙ্গাইল থেকে মোটরসাইকেলে করে কুমিল্লা যাচ্ছিলেন আবুল কাসেম ও ফরিদ। ভিটিকান্দি এলাকায় পৌঁছার পর নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা খেয়ে ট্রাকের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আবুল কাসেমের।
 
তিনি আরো জানান, আহত ফরিদ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। মরদেহ ও মোটরসাইকেল হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ১৭ সেপ্টেম্বর ২০১৮ 
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।