ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্মার্টফোন না পেয়ে শরীরে আগুন দিলো কিশোরী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
স্মার্টফোন না পেয়ে শরীরে আগুন দিলো কিশোরী

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীচরে স্মার্টফোন না পেয়ে মায়ের সঙ্গে অভিমান করে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দিয়েছে এক কিশোরী (১৭)। অতঃপর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রোববার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। ওই কিশোরী এখন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

দুই ভাই ও মা’য়ের থাকে ওই কিশোরী। তার মা জানান, বেশ কয়েক দিন ধরে তার মেয়ে স্মার্টফোন দাবি করে আসছে। সাংসারিক অভাবের কারণে তা দিতে না পারায়, অভিমান করে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সে।  

পরে অবশ্য নিজের ভুল বুঝতে পেরে ওই কিশোরী জানায়, স্মার্টফোন কিনে না দেওয়ায় আমি রাগের মাথায় নিজের গায়ে আগুন দেওয়াটা ঠিক হয়নি।  

সে বলে, মা কাছে একটি স্মার্টফোন ছিল, সেটি আমি মাঝে মাঝে ব্যবহার করতাম। কিন্তু সেটি আমার বড় ভাই আলামিনকে দিয়ে দেওয়া হয়। তাই আমি রাগ নিয়ন্ত্রণ করতে পারিনি।

ঢামেক পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ওই কিশোরীর বুক থেকে কোমর পর্যন্ত পুড়ে গেছে। সে এখন বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছে।

বাংলাদেশ সময়: ০২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এজেডএস/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad