ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে ৭০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
শেরপুরে ৭০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

শেরপুর: শেরপুরে ৭০ কেজি গাঁজাসহ কামাল মিয়া (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পরে তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন মুখ্য বিচারিক হাকিমের আদালত। 

রোববার (১৬ সেপ্টেম্বর) শেরপুর সদর উপজেলার গাজীরখামার কান্দাপাড়া এলাকায় মাদক উদ্ধার অভিযানের কামাল মিয়া নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে থানা পুলিশ। কামাল মিয়া শেরপুর সদর উপজেলার গনই মুমিনাকান্দা এলাকার আব্দুল মালেকের ছেলে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম মাদক ব্যবসায়ী কামাল মিয়ার আটক সম্পর্কে বাংলানিউজকে নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ও উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রবিউল ইসলামের নেতৃত্বে একটি দল জেলার সদর উপজেলার গাজীরখামার কান্দাপাড়া এলাকায় মাদক উদ্ধার অভিযান চালায়। এসময় সময় ওই এলাকার একটি গোডাউন থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করে এবং এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে কামাল হোসেনকে আটক করেন তারা। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিকেলে আদালতের নির্দেশে মাদক ব্যবসায়ী কামাল মিয়াকে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭,  ২০১৮
এসএম/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।