ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আবারো শুদ্ধাচার পুরষ্কার পেলেন গফরগাঁওয়ের ইউএনও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
আবারো শুদ্ধাচার পুরষ্কার পেলেন গফরগাঁওয়ের ইউএনও ডিসি সুভাষ চন্দ্র বিশ্বাসের হাত থেকে পুরষ্কার নিচ্ছেন ইউএনও শামীম। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: এবার জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন ময়মনসিংহের গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ড.শামীম রহমান।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক (ডিসি) ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের হাত থেকে তিনি এই পুরষ্কার গ্রহণ করেন।

এর আগে গতবছরের শেষের দিকে বিভাগীয় পর্যায়ে এই শুদ্ধাচার পুরষ্কার পেয়েছিলেন তিনি।

সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্টীয় প্রতিষ্ঠান ও সমাজের সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা,উদ্ভাবন, ই-ফাইলিং, সোশ্যাল মিডিয়া ব্যবহার, অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিভিন্ন সূচক সন্তোষজনক অর্জনের স্বীকৃত্বিস্বরুপ তাকে এই পুরষ্কার দেওয়া হয় বলে জেলা প্রশাসন সূত্র জানিয়েছে।

এই সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মো. বেলায়েত হোসেনসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিভাগের পর জেলা পর্যায়ে এই পুরষ্কার পাওয়ার পর উচ্ছ্বসিত গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ড.শামীম রহমান বাংলানিউজকে বলেন, ‘যেকোনো কাজের স্বীকৃতি পাওয়া আনন্দের। জেলা পর্যায়ে শুদ্ধাচারে আমাকে যোগ্য মনে করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরষ্কার সামনে আমার দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে এবং সামনের দিনগুলোতে আরো সুচারুরূপে কাজ করতে অনুপ্রেরণা জোগাবে। ’

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।