ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যশোরে ছুরিকাঘাতে আহত ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
যশোরে ছুরিকাঘাতে আহত ৩

যশোর : যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই নারীসহ তিনজন আহত হয়েছেন। শনিবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত ৮টার দিকে শহরের রেলগেট ইসমাইল কলোনিতে এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন, রেলগেট তুলাতলা এলাকার আব্দুল আলিমের ছেলে সাগর হোসেন(২৫), একই এলাকার ফারুক হোসেনের স্ত্রী জাহানারা বেগম(৬৫) এবং আব্দুস সাত্তারের স্ত্রী লেবু বেগম(৬৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আহতরা সকলেই রেলগেট এলাকায় মাদক কারবারির সাথে জড়িত।

দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীদের অপর একটি গ্রুপের সাথে তাদের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই নারীসহ তিনজন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।  

তবে আহত এবং তাদের পরিবারের দাবি, তারা বহু আগে টুকটাক মাদক বেচাকেনা করলেও প্রশাসনকে দেওয়া ওয়াদা অনুযায়ী বহুআগেই ওইসব কাজ ছেড়ে দিয়েছেন। আহত সাগর এখন চাঁচড়া মাছ পট্টিতে রেনু পোনা মাছের ব্যবসা করে দাবি করে তার বাবা বাংলানিউজকে বলেন, আহত জাহানারা বেগমের মেয়েকে বিয়ে করেছে সাগর। পরে ওই বিয়েকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে একই এলাকার শাহাদৎ হোসেন, জুয়েল, অনিক, কালু ও ইবাদত মিলে সাগরকে ছুরিকাঘাত করে।  
এদিকে হাসপাতালে চিকিৎসাধীন জাহানারা বেগম বাংলানিউজকে বলেন, পূর্বশত্রুতার কারণে সাগর (সাবেক জামাই), তার বাবা আব্দুল আলিম, সোহেলসহ কয়েকজন মিলে আমাকে (জাহানারা) ও প্রতিবেশী লেবু বেগমের বুকে ছুরিকাঘাত করেছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, আহত তিনজনের মধ্যে সাগর  ও জাহানারা বেগমের অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাদের অবস্থা আশাংকাজনক। এছাড়াও লেবু বেগমও গুরুতর আহত।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বাংলানিউজকে বলেন, ঘটনাটি জানতে পেরে আমি ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এ ঘটনায় জড়িতদের আটকে পুলিশি অভিযান চলছে।  

বাংলাদেশ সময় : ০৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮

এমআরএ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।