ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয়ে স্কুলের ছাদ ধসে আহত ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
শিবালয়ে স্কুলের ছাদ ধসে আহত ১১

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ে একটি স্কুলের ছাদ ধসে পড়ায় কমপক্ষে ১১ জন আহত হয়েছে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে শিবালয় সরকারী উচ্চ বিদ্যালয়ের এ দুর্ঘটনা ঘটে। এসময় ওই স্কুলের মাঠে প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আলী আকবর স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা চলছিল।

আহতরা হলেন, একই উপজেলার ঢাকাইজুড়া গ্রামের সমেজ উদ্দিনের ছেলে শাহজাহান, বড়বোয়ালী গ্রামের রফিকুলের ছেলে হৃদয়, কাতরাসিন গ্রামের ইয়াকুব আলীর ছেলে শাহিন, তেওতা গ্রামের হেলাল হোসেনের ছেলে দিদারুল, চারিপাড়া গ্রামের তাহাজউদ্দিনের ছেলে শফিকুল, উথলী গ্রামের প্রদীপ কুমারের ছেলে দুর্জয়, দশচিড়া গ্রামের দীপকের ছেলের স্বপন, জেলার দৌলতপুর উপজেলার বাঘুটিয়া গ্রামের নাসির ব্যাপারীর ছেলে মাসুদ রানা, রৌহা গ্রামের মনিরের ছেলে আতোয়ার, জিয়ানপুর গ্রামের আনন্দর ছেলে বিজয় ও জেলার ঘিওর উপজেলার শ্রীবাড়ি গ্রামের খলিলের ছেলে আক্তার হোসেন।

আহতদের সবাইকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উথলীতে নেওয়া হয়। এদেরমধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে ৭ জনকে ছেড়ে দেওয়া হয় ও বাকি ৪ জনের মধ্যে গুরতর আহত শাহিন, দিদারুল ও স্বপনকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।  

শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার রফিকুল ইসলাম জানিয়েছেন, আহত ৭ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে, গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য জেলার সদর হাসপাতাল মানিকগঞ্জে পাঠানো হয়েছে এবং একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বাংলানিউজকে জানান, খেলা দেখার সময় বিদ্যালয়ের ছাদ ধসে বেশ কয়েকজনকে আহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে ৩ থেকে ৪ জনকে হাসপাতালে ভর্তি রেখে বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
কেএসএইচ/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।