ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
যশোরে ফেনসিডিলসহ আটক ৩

যশোর: যশোরে প্রাইভেটকার থেকে ৬০৭ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাঠি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সুনামগঞ্জে ধর্মপাশা উপজেলার মৃত আব্দুল মান্নানের দুই ছেলে কবির হোসেন (৩৮) ও শাওন হোসেন (২৭) এবং কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কমলপুর গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে রাজু আহম্মেদ সোলাইমান (২৫)।

র‌্যাব-৬ (যশোর) ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি সোহেল পারভেজ বাংলানিউজকে বলেন, সীমান্ত এলাকা থেকে মাদকের একটি চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চুড়ামনকাঠি রেলক্রসিংয়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে চালক না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে গাড়িটি আটক করা হয়। পরে গাড়ির ভেতর থেকে ৬০৭ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যশোর কোতোয়ালি মডেল থানায় আটকদের হস্তান্তর ও মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান এএসপি সোহেল।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
ইউজি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।