ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আবর্জনা পরিষ্কার করলেন জেলা প্রশাসক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
আবর্জনা পরিষ্কার করলেন জেলা প্রশাসক জেলা প্রশাসকের পরিচ্ছন্নতা অভিযান। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: নিজ হাতে গ্রামের রাস্তার পাশের ঝোপ-ঝাড় ও আবর্জনা পরিষ্কার করে জেলায় পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করলেন জেলা প্রশাসক জিয়াউদ্দিন আহমেদ। 

এসময় জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসনের কর্মকর্তাসহ গ্রামবাসীও নিজ হাতে রাস্তার পাশের এসব ঝোপ-জঙ্গল ও আবর্জনা পরিষ্কার করেন। বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরাও এতে অংশ নেয়।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে আলমডাঙ্গা উপজেলার ঘোলদাড়ী বাজার সংলগ্ন রাস্তায় এ কার্যক্রম পরিচালিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে আইলহাঁস ইউনিয়নের প্রগতি সংঘ নামে একটি সংগঠন এ কার্যক্রমের উদ্যোগ নেয়।  

আনুষ্ঠানিকভাবে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাহবুবুর রহমান ও আইলহাঁস ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক। উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন প্রগতি সংঘের সভাপতি তোফাজ্জেল হোসেন বিশ্বাস।  

জেলা প্রশাসক জিয়াউদ্দিন আহমেদ বলেন, আমাদের জেলাকে আমরাই পরিষ্কার রাখতে পারি যদি একটু ইচ্ছা থাকে। পর্যায়ক্রমে এ অভিযান অন্যান্য উপজেলাতেও করা হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।