ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে ৪৮ লাখ টাকা অনুদান দিলেন কৃষিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
নালিতাবাড়ীতে ৪৮ লাখ টাকা অনুদান দিলেন কৃষিমন্ত্রী অনুদানে অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে বিভিন্ন ধর্মীয়, শিক্ষা ও স্বাস্থ্যসেবা দানকারী প্রতিষ্ঠানের মাঝে প্রায় ৪৮ লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে আনুষ্ঠানিকভাবে এ অনুদানের অর্থ বিতরণ করেন তিনি।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী বলেন, এফডিআর’র টাকার মুনাফা থেকে দুঃস্থ রোগীরা বিনামূল্যে স্বাস্থ্যসেবা পাবেন।

তবে দলীয় নেতাকর্মীদের এ থেকে দূরে থাকতে হবে। কারণ এ অর্থ সাধারণ দুঃস্থদের জন্য দেওয়া হয়েছে।

শেরপুরের জেলা প্রশাসক (ডিসি) আনার কলি মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- পুলিশ সুপার (এসপি) আশরাফুল আজীম,  সহকারী পুলিশ সুপার (এএসপি) নালিতাবাড়ী সার্কেল মো. জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ৩১৩টি ধর্মীয় প্রতিষ্ঠান, চারটি কলেজ ও চারটি ইবতেদায়ী মাদরাসায় ধর্ম মন্ত্রণালয় থেকে পাওয়া ৩৫ লাখ টাকার আর্থিক অনুদান দেওয়া হয়।  

এছাড়াও টিআর-কাবিখার অর্থায়নে বাস্তবায়িত উন্নয়ন কর্মকাণ্ড শেষে অতিরিক্ত এক লাখ টাকা নির্মাণাধীন পৌর ডায়াবেটিক হাসপাতাল এবং ১২ লাখ টাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নামে এফডিআর করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।