ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আরইউজে’র সম্পাদক পদে তানজিম নির্বাচিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
আরইউজে’র সম্পাদক পদে তানজিম নির্বাচিত

রাজশাহী:  রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক পদের উপ-নির্বাচনে তানজিমুল হক নির্বাচিত হয়েছেন। তিনি দৈনিক যুগান্তর ও অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডির রাজশাহীর নিজস্ব প্রতিবেদক।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল ইসলাম সরকার আসলাম নির্বাচনের ফল ঘোষণা করেন।

এসময় নির্বাচন কমিশনার ডা. এফএমএ জাহিদ উপস্থিত ছিলেন।  

এতে তানজিমুল হক ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক সমকাল ও ডিবিসি নিউজের ব্যুরো প্রধান সৌরভ হাবিব পেয়েছেন ২৭ ভোট।  

এর আগে গত ২৫ ডিসেম্বর আরইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিজয়ী সাংবাদিক ইলিয়াস আরাফাত পদত্যাগ করলে পদটি শূন্য হয়। এরপর গত ২৬ আগস্ট এই পদের উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়।  

এদিকে, নব নির্বাচিত সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সহ-সভাপতি শরীফ সুমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, সদস্য মিজানুর রহমান টুকু, সামাদ খান ও জনাব আলী।

এছাড়া অপর এক বিবৃতিতে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি মামুন-অর-রশিদ, সদস্য জাবীদ অপু ও আনু মোস্তফা।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এসএস/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad