ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

যশোরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
যশোরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

যশোর: যশোরের বাঘারপাড়ায় ভাতিজার লাঠির আঘাতে আব্দুর রহমান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

আব্দুর রহমান উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের খানপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নিহতের পরিবারে পাঁচ ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। এরইমধ্যে শুক্রবার বিকেলে স্থানীয় খানপুর বাজারে নিহতের ছোট দুই ভাই ইকবাল হোসেন ও ইকরামুল ইসলাম মারামারিতে জড়িয়ে পড়েন। খবর পেয়ে বিকেল আব্দুর রহমান খানপুর বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পথে ইকবালের দুই ছেলে ফয়সাল হোসেন ও আরজু হোসেন তাকে গতিরোধ করে অতর্কিতভাবে মাথায় ও শরীরে লাঠি দিয়ে মারধর করেন। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

বাঘারপাড়া থানার পরিদর্শক (তদন্ত) শেখ ওহিদুজ্জামান বাংলানিউজকে বলেন, পারিবারিক জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের ওই হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
ইউজি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।